এবার শাকিবের সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন বুবলী

সিনেমার বাইরে বিয়ে-সন্তান ও ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনার শীর্ষে শবনম বুবলী। একের পর এক নতুন নতুন গুঞ্জন শোনা যাচ্ছে তাঁকে ঘিরে। সর্বশেষ শোনা গেল শাকিব খানের সঙ্গে নাকি বেশ কিছুদিন আগেই বিচ্ছেদ হয়ে গেছে তাঁর। বারবার মিডিয়াকে এড়িয়ে গেলেও এসব প্রসঙ্গ ও নানা বিষয় নিয়ে মুখ খুলেছেন বুবলী। সাক্ষাৎকার নিয়েছেন – শামছুল হক রাসেল

বর্তমান ব্যস্ততা কী নিয়ে?
এখন বিএফডিসি প্রযোজিত সরকারি অনুদানের ‘চাদর’ সিনেমার শুটিং করছি ঢাকায়। জাকির হোসেন রাজু স্যার খুব সুন্দরভাবে গুছিয়ে কাজ এগিয়ে নিয়ে যাচ্ছেন। আশা করছি, দর্শক চমৎকার গল্পের একটি সিনেমা দেখতে পাবেন। এ ছাড়া সহঅভিনেতা সাইমনও বেশ কো-অপারেটিভ। আশা করি, দর্শকরা আমাদের রসায়ন ভালোই উপভোগ করবে।

ব্যক্তিগত জীবনের আলোচিত বিষয়টি কাজের জায়গায় কি কোনো প্রভাব ফেলছে?

বিষয়টি (শাকিব খানের সঙ্গে বিয়ের ঘটনা ও সন্তানের খবর) একদমই ব্যক্তিগত এবং পারিবারিক। তাই আমার কাজের জায়গায় এর কোনো প্রভাবই পড়ছে না। আমি পূর্বনির্ধারিত শিডিউল অনুযায়ী সব শুটিং করে যাচ্ছি, কাজ করে যাচ্ছি। আর কাজের সঙ্গে সম্পৃক্ত সবাই খুব সহযোগিতা করছেন। সবচেয়ে বড় কথা, আমি যখন শুটিংয়ে থাকি ফোকাসেও থাকে সেটা। সুতরাং ফোকাস থেকে বিচ্যুত হওয়ার কোনো সুযোগ নাই।

ব্যক্তি বুবলীর সঙ্গে প্রফেশনাল বুবলীর সমন্বয় করেন কীভাবে?

আমি বরাবরই ব্যক্তি বুবলী এবং চিত্রনায়িকা বুবলীকে আলাদা রাখি। আপনারা খেয়াল করে দেখবেন আমি কখনই ব্যক্তি বুবলীকে নিয়ে কথা বলি না। কারণ দর্শক পর্দায় ব্যক্তি বুবলীকে নয়, আমার প্রফেশনাল কাজটি দেখছেন। তাই কাজের ক্ষেত্রে প্রফেশনাল থাকাটা, মনোযোগী হওয়া জরুরি। হয়তো দর্শকের আগ্রহের কারণে ব্যক্তি বুবলীর কিছু বিষয় সামনে আনতে হয় বা কথা বলতে হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *