আমি আবার বিয়ে করবঃ শবনম ফারিয়া

নিয়ে প্রকাশ্যে কিছু না বললেও জানা গেছে বেশ কিছুদিন আগেই তিনি বিয়েটা সেরেছেন। পারিবারিক আয়োজনেই এই অভিনেত্রীর বিয়ে সম্পন্ন হয়েছে। তবে অভিনেত্রীর গোপনীয়তার কারণে স্বামীর পরিচয় জানা যায়নি।

কিছুদিন আগেই ফারিয়ার নতুন প্রেমের গুঞ্জন ছড়ায়। অবশ্য তিনি নিজেই সেই ইঙ্গিত দিয়েছিলেন। গত ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে এক পুরুষের সঙ্গে তোলা ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে দেন অভিনেত্রী।

সেটার ক্যাপশনে লেখা ছিল, ‘সবাইকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা। তোমার হৃদয় যেখানে পরিপূর্ণ শান্তি পায়, সেখানেই যাও।’ সমুদ্র সৈকতে তোলা ওই ছবিতে ফারিয়ার সঙ্গীর চেহারা দেখা যায়নি। কারণ ছবিটি ছিল পেছন দিক থেকে তোলা।

এদিকে নিজেই পারিবারিক আয়োজনে তোলা ছবি শেয়ার করেছেন ফারিয়া। ঈদ উপলক্ষে তাদের পরিবারের সবাই এক হয়েছেন। সেখানে সবার

সঙ্গে ক্যামেরাবন্দি হন ফারিয়ার স্বামীও। বেশ কয়েকটি ছবি শেয়ার করলেও ফারিয়া তার স্বামীর নাম উল্লেখ করেননি। ব্যক্তিগত জীবনের এই অধ্যায়টা হয়ত একান্ত নিজের করেই রাখতে চাইছেন তিনি।

এর আগে ভালোবেসে হারুনুর রশীদ অপুকে বিয়ে করেছিলেন শবনম ফারিয়া। ২০১৯ সালের ফেব্রুয়ারিতে বিয়ের পর তাদের সংসার টিকেছিল ১ বছর ৯ মাস। এরপর তারা বিবাহবিচ্ছেদ করে নেন। মাস ছয়েক আগে থেকে ইনস্টাগ্রামে একজন বিশেষ ব্যক্তির তোলা

করে আসছিলেন শবনম ফারিয়া। তবে তার নামের বদলে ‘বানরের ইমোজি’ ব্যবহার করেন অভিনেত্রী। ফলে ওই ব্যক্তির নাম-পরিচয় আড়ালে থেকে যায়। পরবর্তীতে বোঝা গেল, সেই বানর ইমোজির মানুষটিই ফারিয়ার প্রেমিক এবং বর্তমানের স্বামী।

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ । রিপু /নরসিংদী জার্নাল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *